প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জহুরুল ইসলাম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

পুলিশের অভিযানের ঢাকা থেকে ১৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

   
প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা শহরে প্রতিষ্ঠিত গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতির প্রতিষ্ঠাতা ও পরিচালক দ্বারিয়াপুর মহল্লার রফিকুল ইসলাম ওরফে রফিক গ্রেফতার এড়াতে দীর্ঘদিন গা-ঢাকা দিয়ে পলাতক অবস্থায় ছিলো রাজধানী ঢাকাতে। চেক-ডিজঅনার সহ বিভিন্ন মামলার ভুক্তভোগীদের দেওয়া ১৮ টি ওয়ারেন্টভুক্ত মামলার আসামি হিসেবে শাহজাদপুর থানা পুলিশের সফল অভিযানের ঢাকা গ্রেফতার করে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

রফিকুল ইসলাম রফিক কয়েক বছর পূর্বে শাহজাদপুর পৌর সদরের দারিয়াপুরে প্রতিষ্ঠা করেন গ্রামীণ উন্নয়ন ও সমবায় সমিতির নামে একটি এনজিও। তিনি এক সময়ে আশা স্টিলে ম্যানেজার হিসেবে চাকুরী করতেন। গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতি প্রতিষ্ঠাতার কয়েকবছরের মাথায় বিভিন্ন কারনে তা বন্ধ হয়ে যায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা জানান, রফিকুল ইসলাম রফিক বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের নিকট থেকে টাকা নিয়ে দীর্ঘদিন যাবৎ গা ঢাকা দিয়েছিল, ভুক্তভোগীদের মামলার প্রেক্ষিতে আঠারোটি মামলায় ওয়ারেন্টভুক্ত ছিলেন তিনি। তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ গা-ঢাকা দিয়ে পলাতক থাকা রফিকের অবস্থান জেনে আমরা তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: