প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শ্রীপুরে র‌্যাব পরিচয়ে প্রতারণা, যুবকের কারাদন্ড

   
প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২২

বায়েজীদ আকন্দ, শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে র‌্যাব কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে মিজানুর রহমান চৌধুরীকে (২৩) এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে ওই যুবক শ্রীপুর উপজেলা ভুমি অফিসে নিজেকে র্যাবের সহকারী কর্ণেল পরিচয় দিয়ে প্রতারনা করেন। শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রেহেনা আক্তার ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়।

সাজাপ্রাপ্ত মিজান কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার জামালপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

শ্রীপুর উপজেলা ভুমি অফিসের মিউটেশন কাম সাটিফিকেট সহকারী মো. রুকুনুজ্জামান জানান, বুধবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মিস কেসের শুনানি করছিলেন। এসময় ওই যুবক অফিসের ভেতর প্রবেশের চেষ্টা করলে তাকে বাধা দেয় অফিসের কর্মচারীরা।

অফিসের ভেতরে ওই যুবক নিজেকে র‌্যাবের সহকারী কর্ণেল পরিচয় দেয়। পরে তার কাছে র‌্যাবের পরিচয়পত্র চাওয়া হলে সে গড়িমসি করে। বিষয়টি সন্দেহ হওয়ায় ভূমি অফিসের কর্মকর্তাগণ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি র্যাবের পরিচয় দিতে ব্যর্থ হন।

শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রেহেনা আকতার বলেন, মিসকেস শুনানির সময় যুবকটি অফিসে প্রবেশ করে সরকারী কাজে বাধা ও নিজেকে র‌্যাবের সহকারী কর্ণেল পরিচয় দেয়। তার দেয়া তথ্য যাচাই বাছাই করে সত্যতা পাওয়া যায়নি। পরে তাকে ভ্রাম্যমান আদালতে ১মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে পুলিশে হস্তান্তর করা হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: