আখাউড়ায় মাঠ সংস্কারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২, ১১:২৫ পিএম

মোহাম্মদ আবির, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) থেকে: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠ সংস্কারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে পাঁচটায় পৌর শহরের ঐতিহ্যবাহী খেলার মাঠের করুনদশা লাঘবের দাবিতে মানববন্ধন করেছে কিশোর, যুবকসহ নানা বয়সী ক্রীড়ামোদী জনসাধারণ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাবেক ছাত্রনেতা মো. মনির হোসেন, আওয়ামী লীগনেতা মহাবীর আলম ভুঁইয়া, কলেজ ছাত্রলীগের আহ্বায়ক আবু বক্কর, কলেজ পাড়া ফুটবল টিম ম্যানেজমেন্ট সদস্য আনোয়ার মিয়, নিয়াজ আহমেদ, সজিব, আতিক তুষার, আরাফাত ভুঁইয়া, সানি,নয়ন, সাগর, আব্দু সালামসহ কিশোর, যুবক ও নানা বয়সী শতাধিক ক্রীড়ামোদী জনসাধারণ।

মানববন্ধনে বক্তারা বলেন, আখাউড়া পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠ একটি ঐতিহাসিক মাঠ। এই মাঠে জাতীয় দলের সাবেক বহু ক্রিকেটার ও ফুটবলার খেলে গেছে। এই মাঠে একসময় বহু লীগ খেলা হয়েছে। এই মাঠটি আমাদের প্রাণের স্পন্দন। কিন্তু অযত্ন অবহেলায় আজ এই ঐতিহাসিক মাঠটি হারিয়ে যেতে বসেছে। বর্তমান যুবসমাজকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে এই মাঠের সংস্কার অপরিহার্য। আমাদের দাবী, শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠের সংস্কার করে পূর্বের অবস্থায় ফিরিয়ে দিয়ে যুবসমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করে তুলা।

এ বিষয়ে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু জামালের কাছে জানতে চাইলে তিনি বলেন, মাঠ সংস্কারের জন্য রিটার্নিং ওয়ালের প্রয়োজন, রিটার্নিং ওয়ালের জন্য আমরা পৌর মেয়রের পরামর্শ নিয়ে, মন্ত্রী মহোদয়ের কাছে আবেদন করবো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: