‘কারাগার পার্ট টু’ আসছে কবে, জানা গেল

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৭ এএম

সৈয়দ আহমেদ শাওকীর ওয়েবসিরিজ 'কারাগার' নিয়ে জানতে বোধহয় আর কারো বাকি নেই। ১৯ আগস্ট সিরিজটির প্রথম অংশ মুক্তির পর থেকেই দর্শকদের মাঝে আগ্রহ ছিল কবে আসবে পার্ট টু। অবশেষে অপেক্ষার প্রহর ঘুচতে চলেছে। ভক্ত-দর্শকদের আগ্রহের কথা ভেবে এবার হইচই ‘কারাগার ২’ মুক্তির সংবাদ জানাল। ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্মের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়, আগামী ডিসেম্বরে আসছে সিরিজটির দ্বিতীয় পার্ট। তবে ডিসেম্বরের কত তারিখ, সেটা জানায়নি হইচই।

এদিকে, তাকদীর ওয়েব সিরিজের দুই বছর পর চঞ্চল চৌধুরী ও নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী জুটির রসায়ন বেশ সাড়া ফেলে। সবাই প্রশংসা করছেন ‘কারাগারর পরিচ্ছন্ন নির্মাণের। গল্প বলার ভঙ্গি, দুর্দান্ত অভিনয়, ক্যামেরার কাজ, আবহ সংগীত, রঙ বিন্যাস থেকে শুরু করে সবকিছুই খুঁটিয়ে বিশ্লেষণ করে কারাগার নিয়ে কথা বলছেন সবাই। বিশেষ করে চঞ্চল চৌধুরীর চরিত্র ও অভিনয়ের মুগ্ধতার ফুলঝুরি আরও একবার ছড়িয়ে পড়ে সবখানে।

কারাগার সিরিজে দেখা যায়, আকাশনগর সেন্ট্রাল জেলে ৩২৫ জন কয়েদি। একদিন হেড-কাউন্টের সময় দেখা গেল একজন অতিরিক্ত কয়েদি। কয়েদি কম হলে চিন্তার বিষয়, বেশি হলে আরও চিন্তার বিষয়। কে এই কয়েদি? আর ৫০ বছর ধরে বন্ধ থাকা ১৪৫ নম্বর সেলে সে কিভাবে এলো? এমন নানা রহস্য নিয়ে উঠে এসেছে নানা গল্প।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: