প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০২২

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে থেকে সামাজিক সম্প্রীতি সমাবেশ উপলক্ষে র‌্যালী রেব হয় র‌্যালী শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার ভ’মি মাসুদুর রহমান রুবেল’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা চেয়রম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান, পাংশা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ চাদ আলী, পাংশা উপজেলা পুজা পরিষদের আহবায়ক সুব্রত কুমার দাস সাগর, সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির, উপজেলা পুজা পরিষদের সদস্য সচিব ভজো গোবিন্দ দে, পৌর পুজা পরিষদের সভাপতি সুব্রত কুমার দে, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা, পাংশা সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মোঃ খলিলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

এ সমাবেশে আসন্ন শারদিয়া দূর্গা উৎসবকে সামনে রেখে যাতে কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতর সৃষ্টি না হয় সে বিষয়ে বিশেষ গুরুত্ব আরোপ করা হয়। বক্তরা বলেন পাংশা উপজেলা একটি সম্প্রীতির উপজেলা এখানে কোন ভেদাভেদ নেই সকলেই আমরা মিলে মিশে বসবাস করে আসছি।

এ সময় পাংশা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন,উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, বিভিন্ন পুজা মন্দির কমিটির সভাপতি সম্পাদক,স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: