সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে বিষসহ ৮ জেলে আটক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ পিএম

মাছুম বিল্লাহ, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে: সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জ থেকে বিষসহ ৮জেলে আটক করেছে বনবিভাগ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফরেস্টার হাবিবুর রহমানের নেতৃত্বে বনবিভাগের অভিযানে সুন্দরবনের কোবাদক স্টেশনের মায়ের খাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বুড়িগোয়ালিনী ইউনিয়নের দাতিনাখালী গ্রামের মালেক সরদার,কলবাড়ি গ্রামের রেজাউল করিম, খুলনা কয়রা উপজেলার গোবরা গ্রামের খায়রুল ইসলাম, মফিজুর ঢালী, মোশাররফ হোসেন, সিরাজুল ইসলাম, খোকন সরদার ও বিল্লাল হোসেন। এ সময় আকটকৃত জেলেদের কাছে থেকে ২টি নৌকা, ৪ বোতল বিষ ও মাছ ধরার সরঞ্জামাদি জব্দ করে বন বিভাগের সদস্যরা।

অভিযানে নেতৃত্ব দেওয়া ফরেষ্টার হাবিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি এবং মায়ের খাল থেকে বিষসহ আট জেলেকে আটক করতে সক্ষম হই।

আটক পরবর্তীতে আসামিদের ও জব্দকৃত মালামাল কোবাদক স্টেশনে হস্তান্তর করা হয়। কোবাদক স্টেশনের (এস ও) ফারুক হোসেন জানান, আসামিদের আগামীকাল বন আইনে মামলা দিয়ে কয়রা কোটে পাঠানো হবে। পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম,কে,এম ইকবাল হোছাইন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: