প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

এসএসসি দুই পরীক্ষার্থীকে বহিষ্কার, তিন শিক্ষককে অব্যাহতি

   
প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০২২

জয়পুরহাটের পাঁচবিবিতে এসএসসি সাধারণ গনিত পরীক্ষায় উত্তরপত্র দেওয়া নেওয়ার অভিযোগে রসুলপুর উচ্চ বিদ্যালয়ের দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে ওই পরীক্ষা কেন্দ্রের (৩০২ নম্বর) কক্ষের দায়িত্বে থাকা তিনজন শিক্ষককে তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) উপজেলার লাল বিহারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রাজশাহী শিক্ষাবোর্ডের অধীনে সাদারণ গণিত পরীক্ষা চলাকালীন সময়ে (৩০২ নম্বর) কক্ষে ওই দুই পরীক্ষার্থী তাদের উত্তরপত্র দেওয়া নেওয়া করছিলো।

লাল বিহারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার কেন্দ্র সচিব মোঃ আমিনুল ইসলাম বলেন, পরীক্ষায় দুই পরীক্ষার্থীকে বহিষ্কার ও তিন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ বরমান হোসেন বলেন, লাল বিহারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সাধারণ গনিত পরীক্ষা চলাকালীন সময়ে দুই পরীক্ষার্থী উত্তরপত্র আদান প্রদানের অভিযোগে তাদের বহিষ্কার ও ওই কক্ষে দায়িত্বরত শিক্ষকদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: