গাঁজাসহ সাবেক মন্ত্রীর ভাতিজা গ্রেপ্তার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬ পিএম

সিরাজগঞ্জের বেলকুচিতে ১০ কেজি গাঁজাসহ সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা নুরনবী বিশ্বাসকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মেঘুল্লা গ্রামের নিজ বাড়ি থেকে গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন, দৌলতপুর ইউনিয়নের মেঘুল্লা গ্রামের মৃত করিম বিশ্বাসের ছেলে। আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেঘুল্লা উত্তরপাড়া গ্রামের আব্দুল করিম বিশ্বাসের ছেলে নুরনবী বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে গাঁজা বিক্রয়ের কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুয়ারী গোয়াল ঘরের ভিতর হতে একটি বস্তার ভিতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: