দোতলার ছাদ থেকে পরে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৩ এএম

বরগুনার পাথরঘাটায় ছাদ থেকে পরে নির্মাণ শ্রমিক মো. শামিমের (৫০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যু হয় তার। শামিম পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আ. রব ক্বারীর ছেলে।

এর আগে সন্ধা ছয়টার দিকে পাথরঘাটার তাসলিমা মেমোরিয়াল একাডেমির সহকারী শিক্ষক মো. মনিরুল ইসলামের মালিকানা পাথরঘাটা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বসত বাড়ির কাজ করার সময় দোতলার ছাদ থেকে পড়ে যায়। তাৎক্ষণিক পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল চেবাচিমে পাঠান। পরে রাত সাড়ে নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এদিকে শামিমের মর্মান্তিক মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পাথরঘাটা উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন একদিনের কর্ম বন্ধ করেছে। বিকেল চার টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পাথরঘাটা উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান বলেন, আমরা শামিমের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। একদিন কাজ বন্ধ রেখে শোক পালন করছি। তার রুহের মাগফিরাত কামনায় আজ সন্ধ্যার পরে সমিতিতে দোয়া অনুষ্ঠান হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: