পরিবারের কথা ভেবে অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিত সালওয়ার

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:১৯ এএম

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানারআপ ও অভিনেত্রী নিশাত নাওয়ার সালওয়া বুধাবর (২১ সেপ্টেম্বর) সিলেটের এক সাবেক সংসদ সদস্যের ছেলে নবাব আলী হাসিব খানের নামে প্রাণনাশের হুমকি অভিযোগ তোলেন। এর ঘণ্টা কয়েক পর সেই পোস্টটি ফেসবুক থেকে সরিয়ে ফেলেন এই চিত্রনায়িকা। আর ক্ষমা চেয়ে আরেকটি পোস্ট করেন সালওয়ার। যেখানে তিনি জানান, ভুল বোঝাবুঝি ও মনোমালিন্যের কারণে রাগের বশবর্তী হয়ে ফেসবুকে পোস্টটি তিনি করেছেন।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’খ্যাত নিশাত নাওয়ার সালওয়া অভিনয় ছাড়ার ইঙ্গিত দিলেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে দেয়া স্ট্যাটাসে তিনি লেখেন, সবাইকে সালাম। আশা করছি কিছুটা সময় নিয়ে এই দীর্ঘ পোস্টটি পড়বেন। আমি সিলেটের মেয়ে। আপনারা ইতিমধ্যে জানেন আমি ৪টি চলচ্চিত্রে কাজ করেছি। একটি (বীরত্ব) মুক্তি পেয়েছে। প্রফেশনালিজম এর জায়গা থেকে এগুলোর অবশিষ্ট কাজে আমার অংশগ্রহন করতে হবে। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির যেকোনো চাকচিক্য থেকে আমার কাছে পারিবারিক বন্ধন ও মূল্যবোধের মর্যাদা অনেক বেশি একজন সিলেটি রক্ষনশীল পরিবারের মেয়ে হিসেবে।

সিলেট বিভাগের কুলাউড়া উপজেলা (জুরি - কমলগঞ্জ একাংশ) জনগনের ভোটে সর্বাধিক বার নির্বাচিত এমপি নবাব আলী আব্বাস খান আমাকে তার নিজ কন্যার মতো স্নেহ করেন। যার রাজনৈতিক ক্যারিয়ারে কোনো দুর্নীতির তকমা নেই। তিনি অত্যন্ত ভালো একজন মানুষ। তার পুত্র নবাব আলী হাসিব খানের সঙ্গে ৩য় ব্যক্তির ইন্ধনে আমাদের সম্পর্কের অবনতি ঘটে। আমাদের পরিবার চায়নি পবিত্র হজ পালনের পর আমি পুনরায় চলচ্চিত্রে কাজ করি। এ থেকে আমাদের মাঝে মনোমালিন্যের সৃষ্টি হয়। পরবর্তীতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটে। তবে সবকিছুর পরে আমার একান্ত উপলব্ধি আমাদের জীবনে সবকিছুর উর্ধে পারিবারিক বন্ধন ও ভালোবাসা। ক্ষনস্থায়ী কোনোকিছুর জন্য নিজের পারিবারিক শান্তি বিনষ্ট করার কোনো মানে হয় না।

আমি আমার এ ক্ষুদ্র ক্যারিয়ারে আমার সকল শুভাকাঙ্ক্ষী ও সাংবাদিক ভাইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি সবসময় আমার পাশে থাকার জন্য। বিশেষ করে সিলেট এর মানুষের ভালোবাসায় আমি সিক্ত। ইনশাআল্লাহ আমি আমার সামর্থ্য অনুযায়ী সিলেটবাসীর জন্য কাজ করে যেতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: