প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপি মিথ্যাচার করে সরকারের পতন ঘটাতে পারবে না: হানিফ

   
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

বিএনপি মিথ্যাচার করে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল হানিফ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার কামরাঙ্গীরচরের আশ্রাফাবাদ চৌরাস্তায় আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামায়াত চক্রের অপরাজনীতি, দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস-নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ সভা ও মিছিলে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, বিএনপি মিথ্যাচার করে সরকার পতন ঘটাতে পারবে না। সেই শক্তি বিএনপির নাই। তিনি বলেন, বিএনপি বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাসী করে না। তারা পাকিস্তানের আদর্শে বিশ্বাসী, পাকিস্তানের বাকধারা ও রাজনীতিতে বিশ্বাসী। তাদের কাছে বাংলাদেশ ও মানুষের উন্নয়নের কোনো মূল্য নেই। সেই কারণে বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চায়। বিএনপি দেশে যেকোনো নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে আমরা দাঁত ভাঙা জবাব দেব।

আ.লীগের এই নেতা বলেন, বিএনপির দুই শীর্ষ নেতা খালেদা জিয়া ও তারেক রহমান দুর্নীতি, সন্ত্রাস ও মানুষ হত্যার দায়ে দণ্ডিত আসামি। দণ্ডপ্রাপ্ত শীর্ষ ২ নেতার নেতৃত্বে জনগণ আপনাদের পছন্দ করে না, তাই সেই দল কখনো জনগণের ভোটে রাষ্ট্র ক্ষমতায় আসার কোনও সুযোগ নেই। হানিফ বলেন, আমরা কারো সঙ্গে বিবাদে জড়াতে চাই না। তবে কোনো দল দেশকে অস্থিতিশীল করতে চাইলে রাজপথে থেকে তা প্রতিহত করা হবে।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: