মাকে আইসিসিইউতে রেখে ইউএনও এসে দেখেন আমন্ত্রিতরা নেই!

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩ পিএম

মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা বলেছেন, মাকে আইসিসিইউতে রেখে ৩০০ কিলোমিটার পাড়ি দিয়ে আপনাদের সঙ্গে মতবিনিময় করতে আসলাম। অথচ আপনারাই সময়মতো আসতে পারলেন না। এভাবে সময় অপচয় করলে এগিয়ে যাওয়া যাবে না। সবাইকে সময়ের মূল্য দিতে হবে। মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথিদের বিলম্বে উপস্থিত হওয়া নিয়ে এভাবেই উষ্মা প্রকাশ করেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ছিল উপজেলার ১৩৬টি দুর্গাপূজা উদ্‌যাপন কমিটির সভাপতি ও সম্পাদকদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা। সভাটি আহ্বান করেছিলেন ইউএনও ফাতেমা তুজ জোহরা। তিনি তাঁর মায়ের চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন। অসুস্থ মাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিসিইউ) রেখে ৩০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সভায় যোগ দেন তিনি।

ইউএনও বলেন, সকাল ৭টায় বের হয়েছি। বিমান যোগে সৈয়দপুর এসে গাড়িতে মিঠাপুকুর পৌঁছেছি। অথচ তখনো পূজা কমিটির অধিকাংশ সভাপতি ও সম্পাদক সভায় উপস্থিত হতে পারেননি। ইউএনও ফাতেমা তুজ জোহরা সভা শুরুর পর সময়ের মূল্য দেওয়ার জন্য সভায় উপস্থিত সবার প্রতি আহ্বান জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: