প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোবাইলে কথা বলতে বলতে ছাদ থেকে পড়ে প্রাণ হারালো শিক্ষার্থী

   
প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

রাজধানীর বংশালে মোবাইলে কথা বলতে বলতে ভবনের ছাদ থেকে পড়ে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম আরমানুউজ্জামান জিসান (১৮)। গতকাল বৃহস্পতিবার রাতে আগারগাঁও নিউরোসাইন্স ইনিস্টিউটের জরুরি বিভাগে তার মৃত্যু হয়। নিহত জিসান উদয়ন স্কুল অ্যান্ড কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী ছিল।

স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত জিসান নানা–নানির সঙ্গে বংশালের রজনী ঘোষ লেনের সাততলা ভবনের পাঁচতলায় থাকতেন। তাঁর বাবার নাম আনোয়ার হোসেন। বাড়ি যশোরে। সংবাদ পেয়ে বংশাল থানার পুলিশ সেখান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

বংশাল থানার এসআই শেখ ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গতকাল বিকালে ৭তলা ছাদের উপর রেলিংএ বসে মোবাইলে কথা বলতে বলতে অসাবধানতা বসত পাশের বাড়ির ৩য় তলার ছাদের উপর পরে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে স্বজনরা প্রথমে মিটফোর্ড হাসপাতাল পরে সেখান থেকে নিউরোসাইন্স হাসপাতালে নেয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: