প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জন্মদিনেও ব্যস্ত সৃজিত, শুধু মেয়েকে নিয়েই জন্মদিন উদযাপন মিথিলার

   
প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

আজ কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের জন্মদিন। আর তাই ফেসবুক বা অন্যসব যোগাযোগ মাধ্যমগুলিতে  চোখ রাখলে এ দিন শুধু তারই ছবি। সবাই জনপ্রিয় পরিচালককে শুভেচ্ছা জানাতে ব্যস্ত। তবে সবার মনে একই প্রশ্ন,  এই বিশেষ দিনে মুখোপাধ্যায় পরিবারে কী হচ্ছে? পরিচালকের স্ত্রী মানে অভিনেত্রী রফিয়াদ রাশিদ মিথিলা কী আয়োজন করছেন?

তবে অন্যসব বছরের মতো এবারের জন্মদিন উৎযাপন সম্পূর্ণ ভিন্ন বলে জানান অভিনেত্রী রফিয়াদ রাশিদ মিথিলা। তিনি আরো বলেন, এবছর কিছুই করছি না। কারণ জানতে চাইলে তিনি বলেন, প্রায় দু’মাস হতে চলল শহরের বাইরে সৃজিত। শুটিং নিয়ে চূড়ান্ত ব্যস্ত। তাই এ জন্মদিনে কোনো পরিকল্পনাই করে উঠতে পারেননি। তার কথায়, মুম্বাইয়ে থাকলে তা-ও কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় ঘুরে ঘুরে শুটিং করছে কিছুই জানি না। তাই উপহারও পাঠাতে পারিনি।

মিথিলা আরো জানান, আয়রা ওর আব্বুর জন্য একটা কার্ড তৈরি করেছে, আমি গিটার বাজিয়ে রাত ১২টায় মেসেজ পাঠিয়েছি এটুকুই। তবে বাড়িতে কিন্তু মাংস হচ্ছে, ও দূরে থাকলেও আমরাই খাওয়াদাওয়া করব। আয়রাও বন্ধুদের সঙ্গে মজা করবে। মূলত এক দিকে বাংলাদেশের ছবি, অন্য দিকে কলকাতার ছবি। সঙ্গে আবার অফিসের কাজের বার বার আফ্রিকা সফর। সব মিলিয়ে মিথিলাও তুমুল ব্যস্ত। এরই মধ্যে মেয়ের স্কুলও চলছে। আফ্রিকা আর কলকাতা করছেন তিনি। তাই এই বিশেষ দিনটাও কাজের মধ্যেই উদযাপন করবেন মুখোপাধ্যায় পরিবার।

উল্লেখ্য, ২০১৯ সালের ৬ ডিসেম্বর বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী এবং সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পরিচালকের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। পরে ২০২০ ফেব্রুয়ারিতে ঘটা করে রিসেপশন পার্টিও দিয়েছিলেন তারকা দম্পতি। যেখানে হাজির ছিলেন টলিপাড়ার বহু তারকা।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: