প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পাংশার বিভিন্ন লোকেশনে শুটিং হয়ে গেলো টেলিফিল্ম ”চাঁদ ডুবে যায়”

   
প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

রাজবাড়ীর পাংশা শহরের বিভিন্ন লোকেশনে শুটিং শেষ হয়েছে টেলিফিল্ম চাঁদ ডুবে যায়। মোহাম্মদ মাসুদুর রহমানের গল্প ও ভাবনায় মিডিয়া ৭ ওয়ান এর ব্যানারে পাংশার বিভিন্ন লোকেশনে গত ২১ ও ২২ সেপ্টম্বর। টেলিফিল্ম টি পরিচালনা করেন পাংশার কৃতি সন্তান বিশিষ্ঠ নাট্যকার লিটু করিম।

টেলিফিল্ম টি বর্তমান সময়ে যুব সমাজের বহুমুখী জটিলতা এবং যন্ত্র নির্ভর জীবন যাত্রা ও প্রযুক্তির অপব্যবহার নিয়ে এবারের গল্প- চাঁদ ডুবে যায়। গল্প প্রসঙ্গে পরিচালক লিটু করিম বলেন, গল্পটি পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদ ভাইয়ের মুখে প্রথম যেদিন শুনেছিলাম সেদিনই সিদ্ধান্ত নিয়েছিলাম এটার টেলিভিশন নাট্যরুপ দেবো। এ কাজটি অনেক ভাল হয়েছে সুন্দর লোকেশনে আমরা কাজটি শেষ করতে পেরেছি আমি আশাবাদী নাটকটি দর্শক প্রিয়তা পাবে।

গল্প প্রসঙ্গে মোহাম্মদ মাসুদুর রহমান বলেন আমাদের এখানে বর্তমানে গল্প নির্ভর কাজ খুব কম হচ্ছে। আমি নাটকের মানুষ না হলেও নাটক পছন্দ করি। সময় পেলেই নাটক দেখার চেষ্টাও করি। আমার ভেতরে কিছু গল্পের জন্ম দিয়েছি সে গুলো এখন দর্শকের সামনে আনতে চাই। পরিচালক ও গুনি শিল্পীদের সমন্নয়ে কাজটি ভাল হয়েছে বলে আমার মনে হয় এ নাটকের মাধ্যমে সমাজের মানুষ সচেতন হবেন বলে আমি বিশ্বাস করি।

চাঁদ ডুবে যায় নাটকে অভিনয় করেছেন যারা বিশিষ্ট অভিনেতা ফজলুর রহমান বাবু. স্বাগতা, এলেন শুভ্র, জান্নাতুল স্বর্ণা, মাসুদুর রহমান, চৈতন্য বসাক, রতন মাহমুদ, শিমুল কুন্ডু, মুজাহিদ, আল মাসুদ, লামিয়া, আকাশ আহমেদ, জুয়েল মাহমুদ ও হিমাংশু কুন্ডু।

এ নাটকে সার্বিক সহযোগীতা করেছেন স্থানীয় হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা গোলাম মোস্তফা আবু ও পাংশার সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির ।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: