প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এবার নিজের বিবাহিত আইনজীবীর সাথেই প্রেমে মজেছেন জনি ডেপ

   
প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

হলিউড অভিনেতা জনি ডেপ একজন আইনজীবীর প্রেমে পড়েছেন। যিনি অ্যাম্বার হার্ডের এক দাবি সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ করায় এক গণমাধ্যমের বিরুদ্ধে অভিনেতার করা মানহানির মামলায় জনির পক্ষ হয়ে আদালতে লড়েছিলেন তিনি। পেজ সিক্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই আইনজীবী হলেন লন্ডন-ভিত্তিক জোয়েল রিচ। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে আইনজীবী বিবাহিত তবে আলাদা হয়ে গেছেন এবং তার বিবাহবিচ্ছেদ এখনও চূড়ান্ত হয়নি। খবর এনডিটিভি।

শোনা যাচ্ছে, প্রথম দিকে লোকচক্ষুর আড়ালে দেখা করতেন তারা। তবে আজকাল প্রকাশ্যেই ঘুরতে দেখা যাচ্ছে এই জুটিকে। তবে এই দুজনের সম্পর্ক নিয়ে দেখা দিয়েছে বিতর্ক। কারণ জোয়েল হলেন একজন বিবাহিত নারী। অবশ্য স্বামী জোনাথন রিচের সাথে এখন সম্পর্কে ফাটল ধরেছে তার, আলাদা থাকেন তারা। তাদের দুটি সন্তানও আছে। তবে তাদের বিচ্ছেদ এখনও চূড়ান্ত হয়নি। এরই মধ্যে জনি ডেপের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছেন এই আইনজীবী। অবশ্য একসাথে ঘোরাফেরা করলেও প্রেমের বিষয়টি নিজের মুখে এখনও স্বীকার করেননি জনি-জোয়েল।

মূলত, জনির সাথে জোয়েলের নামটি জনসম্মুখে আসে ২০১৮ সালে। এক সংবাদমাধ্যমের বিরুদ্ধে জনির রুজু করা মানহানির মামলা লড়েছিলেন। জনির প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের দাবির ভিত্তিতে একটি প্রতিবেদন লেখা হয়েছিল ওই সংবাদমাধ্যমে। এরপরই ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি।

জনি ছাড়া এর আগে ব্রিটেনের ছোট যুবরাজ তথা ‘ডিউক অফ সাসেক্স’ হ্যারির স্ত্রী মেগান মার্কলের হয়েও জোয়েল মামলা লড়েছিলেন। বাবা টমাস মার্কলকে লেখা ব্যক্তিগত চিঠি একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হওয়ায় ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেন মেগান। এই আইনি লড়াইয়ে গত বছরের ডিসেম্বর মাসে মেগানকে জয় এনে দেন জোয়েল।

শোনা যাচ্ছে, জনির সাথে জোয়েলের সম্পর্ক এখন বেশ পাকাপোক্ত হয়ে উঠেছে। প্রায়ই দুজনকে দেখা যায় বাইরে। একসাথে একাধিকবার ক্যামেরাবন্দি হয়েছেন জনি-জোয়েল। তবে প্রেম দিয়ে এখনই কোনো ঘোষণা দেননি তারা।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: