বুড়িচংয়ে ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১০:২৮ পিএম

কুমিল্লার বুড়িচং থানা পুলিশের অভিযানে ৮ কেজি গাঁজাসহ আল আমিন ও নজরুল ইসলাম মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুড়িচং থানার অফিসার ইনচার্জ মো. মারুফ রহমান জানান, এসআই মো. মামুন হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া সাকিনস্থ বাগড়া টু কুমিল্লা সড়কের লড়িবাগগামী পাকা রাস্তায় মাথায় চেকপোস্ট ডিউটি পালনকালে যাত্রীবাহী একটি সিএনজিকে থামিয়ে তল্লাশী চালিয়ে ৮ কেজি গাঁজা জব্দ করে।

এসময় আলআমিন (২৬) ও নজরুল ইসলাম (২৫) নামে দুই জন মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এ সময় চালক মো. ফরহাদ হোসেন সিএনজি ফেলে পালিয়ে যায়। নাম্বারবিহীন সিএনজির দাম ১ লক্ষ ২৫ হাজার টাকা।

আটককৃত মাদক ব্যবসায়ী আল আমিন খাড়াতাইয়া গ্রামের মৃত: নোয়াব আলী ও মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম বারেশ্বর গ্রামের মৃত. মফিজুল ইসলামের ছেলে। আটককৃতদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় রুজু করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: