আশুলিয়ায় কথিত 'দাদা' হত্যা মামলার আসামি দম্পতি গ্রেফতার

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৪ পিএম

সাভারের আশুলিয়ায় ক্লু লেস উজির আলী (৪০) মার্ডার মামলার আসামি দম্পতিকে ঝিনাইদহ থেকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থনার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির। এর আগে বিশেষ অভিযান পরিচালনা করে ঝিনাইদহ জেলার সদর থানা থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

নিহত উজির আলী কুষ্টিয়া জেলার মিরপুর থানার মোনতাজ মিয়ার ছেলে। গ্রেফতারকৃত দম্পতি উভয়ই টুটুল অরফে সবুজ কুষ্টিয়া জেলার মিরপুর থানার গোবিন্দপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ও জেসমিন।

পুলিশ জানায়, গত ১৮ তারিখে আশুলিয়ার পল্লী বিদুৎ ডেন্ডাবর এলাকার আসলাম এর বাড়িতে রাতে উজির আলীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে বাহির থেকে তালা বন্ধ করে পালিয়ে যায় এই দম্পতি। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে তালা ভেঙ্গে ঘরের মেঝেতে গলায় গামছা পেছানো অবস্থায় ওই কথিত ‘দাদা’র মরদেহ উদ্ধার করা হয়। পলাতক আসামী দের কে সিডি আর পর্যালোচনা করে ঝিনাইদহ জেলার সদর থানা থেকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, উজির আলীকে শ্বাসরোধ করে হত্যা কথা শিকার করেছে ঐ দম্পতি। ক্লু লেস মার্ডার মামলার ভিক্টিমের পরিচয় সন্মাক্ত এবং প্রকৃত খুনিকে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: