হারানো টাকায় মায়ের জন্য অলংকার কিনতে চেয়েছিলেন কৃষ্ণা

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ পিএম

অন্ধকার ঘরে আলো ফোটানো এক কিশোরীর নাম কৃষ্ঞা রাণী সরকার। সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে জোড়া গোলে গোটা বাংলাদেশের মুখে হাঁসি ফোটানো এক যোদ্ধার নামও। সেই কৃষ্ঞা রাণীর সাথেই ঘটে অপ্রীতিকর ঘটনা। তার লাগেজ থেকে চুরি হয় টাকা। যে টাকায় পরিকল্পনা করেছিলেন মায়ের জন্য কিনেবেন অলংকার।

কৃষ্ণা বলেছেন, সামনেই পূজা আসছে। তাই আমি কানের দুল কিনতে চেয়েছিলাম। অর্ডার দিয়েও রেখেছিলাম। আর আমার মায়ের জন্য মালা কিনবো ভেবেছিলাম। এছাড়া সানজিদা আর আমি পরিকল্পনা করেছিলাম, যেখান থেকেই পাবো, অল্প অল্প করে টাকা জমাবো। আইফোন কেনার ইচ্ছা ছিল আমার। আর আইফোন কিনতে তো অনেক টাকা লাগে।

হারানো সেই টাকার হদিস এখনও পর্যন্ত না মিললেও বাফুফে থেকে আশ্বাস মিলেছে টাকা পরিশোধের। সেটি পেলেই হয়তো সাফ জয়ের আনন্দ বাড়বে দ্বিগুণ। তবে দেশবাসী যে ভালোবাসা দিয়েছেন সেটির কাছে এই টাকা কিছু নয় বলে জানিয়েছেন এই ফুটবলার।

কৃষ্ণা জানান, আসলে আমি কখনও কল্পনা করিনি টাকা হারানোর মতো এমন একটি ঘটনা আমাদের সাথে ঘটতে পারে। এটি একটি দুর্ঘটনা হিসেবেই ধরতে হবে। তবে দেশে আসার পর মানুষ যে পরিমাণ ভালোবাসা দেখিয়েছে সেটি আমাদের জন্য বিশেষ কিছু।

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে জোড়া গোল করে বাংলাদেশের শিরোপা নিশ্চিত করেছেন কৃষ্ণা। সামনে লক্ষ্যটা আরও বড়। এশিয়া কাপের জন্য লড়তে চান এই ফুটবলার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: