প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

জোর করে কীটনাশক পান করিয়ে নারী গার্মেন্টস কর্মীকে হত্যার অভিযোগ

   
প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

সিরাজগঞ্জের তাড়াশে গার্মেন্টস কর্মী নাসিমা খাতুন (২৩) নামের এক গৃহবধূকে জোর পুর্বক কীটনাশক পান করিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুড়-শ্বাশুড়ীর বিরুদ্ধে। শুক্রবার গভীর রাতে তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ি গ্রামের চক পাড়ায় এ ঘটনটি ঘটে। হত্যার শিকার নাসিমা খাতুন একই ইউনিয়নের ঝুড়ঝুড়ি গ্রামের সুমন হোসেনর স্ত্রী ও বেত্রাশিন গ্রামের গহের আলীর মেয়ে।

এ দিকে শনিবার সকাল ১০ টার দিকে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরে আলম ঘটনাস্থল থেকে নাসিমা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছেন। বিষয়টি তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরে আলম নিশ্চিত করেছেন। অপরদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাড়াশ থানা পুলিশ একই সময়ে নাসিমা খাতুনের শ্বশুড় সারোয়ার হোসেন ও শ্বাশুড়ী ফিরোজা খাতুনকে থানায় নিয়ে এসেছেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে গার্মেন্ট শ্রমিক নাসিমা খাতুন ঢাকা থেকে স্বামী সুমনকে সহ পিতার বাড়িতে আসছিলেন। রাত দুইটার দিকে ঝুড়ঝুড়ি গ্রামের ফসলী মাঠে স্বামী ও পুর্ব থেকেই সেখানে অবস্থান করা তাঁর স্বামীর দুই স্বজন মিলে নাসিমাকে জোর পুর্বক কীটনাশক (গ্যাস ট্যাবলেট) খাওয়ান।

পরে কিছুক্ষনের মধ্যে নাসিমা গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। তখন তাঁর স্বামী সুমন স্ত্রীকে ফেলে রেখে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে নাসিমা উদ্ধার করে বাড়িতে নিয়ে আসার কিছুক্ষণ পরেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূরে আলম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। পাশাপাশি মরদেহটির ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর হচ্ছে এবং থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: