প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো. আমজাদ হোসেন রতন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুরে মীনা দিবস পালিত

   
প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

“নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের নাগরপুরে মীনা দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দিবসটি উদযাপন উপলক্ষে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী রেব হয়ে উপজেলা চত্বর প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হন। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জান এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বীথি, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক প্রমুখ।

আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীসহ গণম্যান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: