প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ভূরুঙ্গামারীতে সহকারি শিক্ষক সমাজের নির্বাচন অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২২

ছবি - প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সহকারি শিক্ষক সমাজ উপজেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ হলরুমে সকাল ১০ টা থেকে বিকাল তিনটা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। উপজেলার ১১২ টি প‍্রাথমিক বিদ‍্যালয়ের ৬ শ ৭৬ জন সহকারি শিক্ষকদের মধ‍্যে ৪ শ ৪১ জন শিক্ষক সরাসরি ভোটের মাধ‍্যমে তাদের নেতা নির্বাচন করেন।

জানা গেছে, সহকারি শিক্ষক সমাজের নির্বাচনে সভাপতি পদে দুইজন সাধারন সম্পাদক পদে তিনজন ও সাংগঠনিক সম্পাদক পদে দুই জনসহ তিনটি পদের বিপরীতে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এতে সভাপতি পদে রুকন-উদ-দৌলা ও আলাউদ্দিন সরকার, সাধারন সম্পাদক পদে সজিবুর রহমান সজিব সোহেল রানা ও শফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক পদে আজাদুল ইসলাম শিকদার ও বিপ­বী আক্তার।

উক্ত নির্বাচনে তিন বছরের জন‍্য সভাপতি পদে আলাউদ্দিন সরকার ( ২২৫ভোট) নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বি ছিলেন রুকন-উদ-দৌলা ২১০ ভোট, সাধারন সম্পাদক পদে সোহেল রানা নির্বাচিত হন (২২৭ভোট) তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সজিবুর রহমান (১১৭ ভোট) ও সাংগঠনিক সম্পাদক পদে আজাদুল ইসলাম শিকদার (৩১৫ ভোট) নির্বাচিত হন তার প্রতিদ্বন্দ্বি ছিলেন বিপ­বী আক্তার তিনি পান (১০৯ভোট)।

নির্বাচন পরিচালনা করেন সহকারী শিক্ষক সমাজের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সাধারন সম্পাদক নয়ন বকশীসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: