মাঠেই বাবরকে বিয়ের প্রস্তাব তরুণীর

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৬ পিএম

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সাত মাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে পাকিস্তান। সেখানে একটি পোস্টারে কয়েকটি শব্দ লিখে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তার এক নারী সমর্থক। সামাজিক যোগাযোগ মাধ্যমেসেই ভিডিও চোখের পলকে ভাইরাল হয়। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) করাচিতে ইংলিশদের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচ খেলার সময় এমন ঘটনা ঘটে।

ব্যাট হাতে সমর্থকদের মন জয় করা বাবর এখনো প্রকাশ্যে নিজের প্রেমের সম্পর্ক নিয়ে কোন কথা বলেননি। তবে তার গুণমুগ্ধ ভক্ত ক্রিকেটবিশ্বে কম নেই। শুক্রবার তেমনই এক ভক্তের দেখা মিলল করাচি ন্যাশনাল স্টেডিয়ামে। বাবরের সেই তরুণী ভক্ত প্ল্যাকার্ডে লেখা ছিলো, ‘বাবর ক্যান উই কোলাবোরেট ফর অ্যা লং টার্ম।’ যার অর্থ দাঁড়ায়, ‘আমরা কি দীর্ঘমেয়াদি জুটি গড়তে পারি বাবর?’

তরুনীর এমন কান্ডের ভিডিও টিভি স্ক্রিনে দেখে হাসতে থাকেন উপস্থিত ধারাভাষ্যকারও। এ সময় তিনি বলেন, ‘এর উত্তর কেবল বাবর নিজেই দিতে পারবেন।’ যদিও প্রস্তাব পাওয়ার এমন দিনে বাবরের দল পাকিস্তান হেরেছে বড় ব্যবধানে। ইংল্যান্ডের দেয়া ২২২ রানের লক্ষ্যে মাত্র ১৫৮ রান তুলতে পারে পাকবাহিনী। দ্বিতীয় টি-টোয়ন্টিতে সেঞ্চুরি করা বাবর এই ম্যাচে ছিলেন নিষ্প্রভ। আউট হয়েছেন মাত্র ৮ রান করে।


সূত্র: আনন্দবাজার, ইন্ডিয়া টুডে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: