প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

কিশোরীর মামলায় আবাসিক হোটেল থেকে ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

   
প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

১৭ বছরের কিশোরীকে ধর্ষণে সহায়তার অভিযোগে করা মামলায় কুমিল্লা জেলা ছাত্রলীগের সভাপতি অনিককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ১৫ সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন।

র‌্যাব-১৫ এর সূত্রমতে জানা যায়, আবু কাউছার অনিকের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে আকলিমা আক্তার (ছদ্মনাম) নামে এক কিশোরী বাদী হয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মামলা করেন।

ওই মামলায় বাদী চারজনকে অভিযুক্ত করেন। মামলায় এফআইআরভুক্ত আসামি করা হয় কুমিল্লার বুড়িচং উপজেলার পরিহলপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে আরব আলী (২৭), চান্দিনা উপজেলার মাধাইয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জিলানী (৩৮), দেবিদ্বার উপজেলার নূরপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে আবু কাউসার অনিক (৩৫) ও একই গ্রামের মনু মিয়ার ছেলে শাহজাহান মিয়াকে (৪০)।

জানা গেছে, মামলার পর থেকেই গা ঢাকা দেন অনিক। তার বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগ আনেন ওই কিশোরী। শনিবার দুপুরে র‌্যাব-১৫ সিপিএসসি অভিযান চালিয়ে কক্সবাজার কলাতলী এলাকার ভিআইপি আবাসিক হোটেল সোনার বাংলা থেকে মামলার ৩নং আসামি অনিককে আটক করে। এ সময় অনিক তাহার ব্যবহৃত প্রাইভেটকার (চট্টমেট্টো-গ-১১-৯৩১৪) উঠে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: