চাটমোহরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ পিএম

পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মহরমখালী গ্রামে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আজগর আলি (৬০) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আজগর মরমখালী গ্রামের মৃত শুটকা প্রামানিকের ছেলে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেলে আজগর আলীর বাড়ীর আঙ্গীনায় ঐ এলাকার ২য় শ্রেনীতে পড়–য়া দুই শিশু শিক্ষার্থী খেলা করছিল। এসময় পাউরুটি খাওয়ানোর লোভ দেখিয়ে আজগর তার শয়ন কক্ষে ডেকে নিয়ে যায় দুই শিশুকে। এসময় বাড়ীতে কেউ না থাকার সুযোগে একটি শিশুকে ধর্ষণ চেষ্টা করতে খাকলে অপর শিশুটি চিৎকার দিয়ে ঘরের দড়জা খুলে বাইরে চলে যায় এবং পরিবারের সবাইকে ঘটনাটি জানায়। এসময় গ্রামের অন্যান্যরা ঘটনা জানতে পেরে এলাকায় শালিস বৈঠক বসায়। তাতে সুরাহা না হলে ২৫ সেপ্টেম্বর রবিবার সকালে চাটমোহর থানায় মামলা করেন এক শিশুর বাবা।

এ ব্যাপরে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জালাল উদ্দিন জানান, শিশুর বাবা বাদী হয়ে চাটমোহর থানায় একটি মামলা করেছেন। আসামি আজগরকে রবিবার সকালে আটক করে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে। শিশুদের ডাক্তারী পরিক্ষার জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: