প্রেমিকের ফোনে প্রেমিকার আগমন, বন্ধুদের সহযোগিতায় সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪০ পিএম

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী থেকে: উপজেলায় দুই গার্মেন্টসকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঈশ্বরদী থানা পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার লক্ষ্মীকোলা গ্রামের বাকী বিল্লাহর ছেলে আল আমিন (২৫), লক্ষীকোলা গ্রামের নায়েব আলী সরদারের ছেলে মহিদুল সরদার (৩৫), নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুরের মৃত আমজাদ হোসেনের ছেলে আব্দুর রশীদ (৩৫), ও বড়াইগ্রাম থানার রাজাপুরের চাঁন মিঞার ছেলে জাবেদ (৩৫)। বিভিন্ন সুত্রে জানা যায়, ঢাকার আশুলিয়ায় গার্মেন্টসে চাকরির সুবাদে পরিচয় হয় দুই তরুণীর। এদের মধ্যে আল আমিন নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আল আমিন তাকে ঈশ্বরদীতে দেখা করার জন্য আসতে বলে। দুই তরুণী আশুলিয়া থেকে শনিবার বিকেলে ঈশ্বরদী দাশুড়িয়ায় পৌঁছায়।

এরপরে বিভিন্ন কৌশলে আল আমিন ও তার বন্ধুদের সহযোগিতায় ঈশ্বরদী উপজেলার বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায়।জানা যায়,সারাদিন ঘুরে আল আমিন কৌশলে রাত ৮টার পর তাদের দুজনকে নিরাপদে পৌছে দেয়ার কথা বলে।এর পরে তাদের কে একটি ফাকা রাস্তার পাসে আখক্ষেতে নিয়ে পালাক্রমে আল আমিন ও তার বন্ধুরা মিলে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন।আর ও জানা যায়, তারা বাচার জন্য বিভিন্ন ভাবে চিৎকার করতে থাকে।এর পড় সেই দুই তরুণী ছাড়া পাওয়ার পর অর্ধনগ্ন অবস্থায় চিৎকার করতে করতে রাস্তায় উঠে আসে। ওই সময় রাস্তায় থাকা সিএনজিচালিত অটোরিকশার চালক তাদের উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

পড়ে স্থানীয়রা, পুলিশে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে দুই তরুণীকে হেফাজতে নেয় ঈশ্বরদী থানা পুলিশ।এদিকে ঈশ্বরদী থানায় সরজমিনে গিয়ে দেখা যায়,সেই দুই তরুণী ধর্ষকের হাত থেকে বাচার আকুতি নিয়ে চেষ্টা করে,সরজমিনে আল-আমিনের হাতে কামরের ছাপ পাওয়া যায়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ভিকটিমদের বক্তব্য শুনে রাতেই কুষ্টিয়া ও বড়াইগ্রাম এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আজ দুপুরে মামলা হয়েছে। আটকদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চালাচ্ছে।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: