প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোনারগাঁয়ে দলিল লেখককে হত্যা

   
প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

প্রতিকী ছবি

মাজহারুল ইসলাম, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) থেকেঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোশাররফ ভূঁইয়া (৪৫) নামের এক দলিল লেখককে হত্যার অভিযোগ উঠেছে। নিহত মোশাররফ ভূইয়া উপজেলার কাচঁপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন এলাকার মৃত আঃ কাদির ভূইয়ার ছেলে।

নিহতের স্ত্রী শাহিনুর ও মেয়ে মিম আক্তারের দাবি, গতকাল রাতে ৪/৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল জোরপূর্বক তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে মোশাররফকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে চলে যায়। পরবর্তীতে বাড়ীর লোকদের সহায়তায় স্থানীয় দি বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান ও ওসি তদন্ত আহসান উল্লাহ। লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোশাররফের স্ত্রী ও কন্যাসহ ৪ জনকে আটক করেছে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হোসেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হত্যাকাণ্ডের ঘটনাটি তদন্ত চলছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি ডাকাতির ঘটনা নয়, পরিকল্পিত হত্যাকাণ্ড। মামলার প্রস্তুতি চলমান বলেও জানান তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: