প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শিপন সিকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

দুই ছাত্রীকে ইভটিজিং,শ্লীলতাহানি, প্রতিবাদ করায় পিতাকে পিটিয়ে জখম

   
প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লায় ষষ্ঠ ও সপ্তম শ্রেণির দুই ছাত্রী লকে ইভটিজিং ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এক ছাত্রীর বাবা এর প্রতিবাদ করায় বখাটেরা পিটিয়ে রক্তাক্ত জখম করেছে তাকে। এ ঘটনায় পুলিশ আবির(১৯) ও সাব্বির(২০) নামক দুই বখাটেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা আপন দুই ভাই ও ফতুল্লা মডেল থানা সীমান্তের কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এছহাক মিয়ার পুত্র। শনিবার(২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে তাদের কে ফতুল্লা মডেল থানার ওয়াপদা পুল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এহামলার শিকার এক ছাত্রীর বাবা বাদী হয়ে গ্রেফতারকৃতদের নাম উল্লেখসহ নীরব নামের অপর এক বখাটের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলায় উল্লেখ করা হয়, বাদীর মেয়ে সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ অলিপাড়া কসাইপট্রিস্থ দারুল আরকাম মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। তার বান্ধবী পাশের বাড়িতে বসবাসকারী এনায়েতনগর কিন্ডারগার্টেন স্কুলের সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রী। বাদীর মেয়ে ও তার বান্ধবী স্কুলে ও মাদ্রাসায় একইসাথে যাতায়াত করতো।

অভিযুক্তরা প্রায় সময় তাদেরকে পথিমধ্যে উত্যক্ত করতো। চলতি মাসের ২২ তারিখ সকাল ৮ টার দিকে বাদীর মেয়ে মারাসায় যাওয়ার পথে রাস্তায় তাকে একা পেয়ে বখাটেরা তার বোরখা টেনেহিচড়ে ছিঁড়ে ফেলে এবং স্পর্শকাতর স্থানে হাত বুলায়। বিষয়টি সে এসে তার পরিবারকে জানায়।

শনিবার(২৪ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে অভিযুক্তদের বাড়ির সামনের রাস্তায় পেয়ে জিজ্ঞাসাবাদ করলে বাদীকে এলোপাতাড়িভাবে লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান,মামলার এজাহারনামীয় দুই আসামীকে শনিবার দিবাগত মধ্যরাতে গ্রেফতার করা হয়েছে। পলাতক অপর আসামীকেও গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: