কেরানীগঞ্জ গৃহবধূর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৩ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে সেলিনা আক্তার (১৯) নামে গলায় ওড়না পেঁচানো অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। পরিবারের অভিযোগ স্বামী গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। নিহতের স্বামী শুভ একটি ওয়ার্কশপের কর্মচারী। সে স্ত্রী ও সন্তান নিয়ে পারগেন্ডারিয়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করত। রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে শুভাঢ্যা ইউনিয়নের পারগেন্ডারিয়া মাজার রোড এলাকার মালেক মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিয়ের পর থেকেই যৌতুকের টাকার দাবিতে প্রায়ই স্ত্রীকে মারধর করত বলে জানিয়েছে নিহতের পার্শ্ববর্তী বাসিন্দারা। এ ঘটনা জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত স্বামী শুভকে আটক করেছে পুলিশ। এর আগে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত সেলিনার পিতা সিরাজুল ব্যাপারী জানান, গত তিন বছর আগে মেয়ের বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকজন। অত্যাচার সইতে না পেরে বেশ কয়েকবার মেয়ে রাগ করে আমার বাড়িতে চলে আসে। পরে আবার বুঝিয়ে শুনিয়ে তাকে শ্বশুরবাড়িই ফেরত পাঠানো হয়। রাতে মেয়ের সাথে ফোনে কথা হলে আবারও স্বামী তাকে মেরেছে বলে জানতে পারি এবং ভোরে খবর পাই আমার মেয়ে মারা গেছে। শুভ আমার মেয়েকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে শ্বাসরোধে হত্যা করেছে। আমি এই হত্যার বিচার চাই।

দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহজামান জানান, ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী শুভকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের লাশ দাফনের পরে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: