প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: একরামুল ইসলাম

পীরগাছা (রংপুর) প্রতিনিধি

‘আপনাদের সন্তানদের আপনাদেরই দেখাশোনা করতে হবে’

   
প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২২

পীরগাছা থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বলেন, আপনাদের সন্তানদের আপনাদেরই দেখাশোনা করতে হবে। আপনার ছেলেমেয়েরা স্কুলের নাম করে কোথায় গেলো। খেয়াল রাখতে হবে। নিজের পরিবারের প্রতি আগে খেয়াল রাখতে হবে। নিজের পরিবার ঠিক থাকলে সব ঠিক।

জনগণের সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে তিনি আরও বলেন, বিট পুলিশের কাজ হচ্ছে থানার কাজগুলো সংক্ষিপ্ত করা। কাজগুলো প্রতিটা বিটে ভাগ করে দেয়া। একটি জিডি করতে আপনাদের থানায় যেতে হয়। আপনারা কেন, থানায় যাবেন? থানা যেন আপনাদের বাড়ির পাশে চলে আসে। রংপুরের পীরগাছার কমিউনিটি পুলিশিং ও ৫নং বিট পুলিশের আয়োজনে বাল্যবিয়ে, মাদক-জুয়া, ইভটিজিং, হত্যা, আত্মহত্যা প্রতিরোধে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’-এ শ্লোগানে রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় উপজেলার তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ মাঠে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। তাম্বুলপুর ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রশিদ মুকুলের সভাপতিত্বে ও তাম্বুলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবীব সুজনের সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বিপ্লব, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল হক সরকার, ওয়ার্ড আ.লীগের সভাপতি যাদব চন্দ্র রায়, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন পাটোয়ারী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, বিট পুলিশের উপপরিদর্শক রফিকুল ইসলাম, নাজমুল সরকার, মোস্তাফিজার রহমান মুকুল, সোহরাব হোসেন মিঠু, জাহিদ হোসেন, অভিভাবক, জনপ্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবী মানুষ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: