প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রসেনজিতের বাড়িতে বাংলাদেশি শিল্পীদের ভুরিভোজ

   
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২২

ছবি : সংগৃহীত

সম্প্রতি ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচই এর অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে বেশ কয়েকজন তারকা শিল্পী গিয়েছিলেন কলকাতায়। প্রসেনজিৎ তাঁর বাড়িতে আমন্ত্রণ জানিয়ে ছিলেন ঢাকার তারকাদের। তাদের মধ্যে ছিলেন চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, পরিচালক সৈয়দ শাওকিসহ আরও অনেকেই।

এদিকে বুম্বাদার বাড়িতে ডিনারের আমন্ত্রণের অভিজ্ঞতা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করেছেন অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ। প্রসেনজিতের ঘরের বেশকিছু মুহূর্তের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘একজন শিল্পীর বিনয় তাকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার প্রথিতযশা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)।’

বিজরী লিখেন, বুম্বাদার সৌহার্দ্যপূর্ণ ব্যবহার ও বিনয়ে আমরা মুগ্ধ হলাম। তিনি রাতের খাবারের আয়োজন করেছিলেন তার বাড়িতে আমাদের জন্য মানে বাংলাদেশের কিছু শিল্পীদের জন্য। চমৎকার সময় আমরা কাটিয়েছি তার বাড়ীতে। ভীষণ পরিপাটি এবং শৈল্পিকতার ছোঁয়ায় পরিপূর্ণ এ বাড়িটির রয়েছে ঐতিহাসিক মর্যাদা। দারুণ একটি সময় কাটালাম আমরা। চঞ্চল চৌধুরী তোমাকে ধন্যবাদ এই উদ্যোগটি নেয়ার জন্য।’

এদিকে প্রসেনজিতের সঙ্গে তার বাড়িতে কাটানো মুহূর্তের একটি স্থিরচিত্র নিজের ফেসবুকে পোস্ট করে চঞ্চল চৌধুরী লিখেন,“সবার সংগে ছবি তোলা শেষে আমাকে বললেন ‘চল বাবু… মনের মানুষ এ আমরা যেমন করে গানের সাথে নাচতাম, সেরকম একটা ছবি তুলি’!ইনিই বুম্বাদা…!”

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: