হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:০৩ পিএম

নড়াইলের লোহাগড়ায় হত্যা মামলায় আদালত কতৃক মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় আসামি মো.ফসিয়ার মোল্যা (৩৫) কে লোহাগড়া উপজেলার রামপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তিনি লোহাগড়া উপজেলার চাচই গ্রামের মো.খোকন মোল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে লোহাগড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: মিকাইল হোসেন ও (এএসাই) বাচ্চু শেখ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে লোহাগড়া পৌরসভা এলাকার রামপুরা থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মো: ফসিয়ার মোল্যা কে গ্রেফতার করেন। এর আগে একটি হত্যা মামলায় আদালত আসামিকে পেনাল কোডের ৩০২/৩৪ ধারায় মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি হত্যা মামলায় মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি প্রায় ৪ বছর ধরে পলাতক ছিলো, সম্প্রতি সে এলাকায় এসেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আসামিকে লোহাগড়া থানা হাজতে রাখা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: