প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আড়াইহাজারে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

   
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

প্রতিকী ছবি

মোঃ জাকির হোসেন, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) থেকে: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। মামলাটি মঙ্গলবার ( ২৭ সেপ্টেম্বর ) সকালে রুজু করা হয়েছে। এর আগে উপজেলার বালিয়াপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। আসামী মামুন ও তার সহযোগি আসামী রত্না পলাতক রয়েছে।

মামলার এজাহার থেকে জানা যায় যে, উপজেলার ব্রহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের ইউছুফ ও পারুল দম্পতির মেয়ে বালিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেণীর ছাত্রী (১৪) কে একই গ্রামের মোবারক হোসেনের ছেলে মামুন (১৯) প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে সোমবার দুপুর ১২.৩০ মিনিটে ওই ছাত্রী বাড়ী থেকে স্কুলে যাওয়ার পথে মামুন তাকে ফুসলিয়ে একই গ্রামের আমজাদ হোসেনের বাড়ীতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর আমজাদ হোসেনের মেয়ে মারিয়া আক্তার রত্না (১৯) তাদেরকে টিনশেড ভবনের একটি কক্ষে বসতে দিয়ে বাইরে চলে যায়। এ সময় মামুন ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে ওই স্কুল ছাত্রীকে বলপূর্বক ধর্ষণের চেষ্টা করে। আক্রান্ত স্কুল ছাত্রী কৌশলে সেখান থেকে পালিয়ে এসে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়। এ ব্যাপারে তার মা পারুল বেগম বাদী হয়ে মঙ্গলবার মামুন ও রত্নাকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, আসামীরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: