ইপিজেডের নারী শ্রমিকের ঘুষিতে আরেক নারী শ্রমিক নিহত

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫১ পিএম

কুমিল্লা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা (ইপিজেড) এর এক নারী শ্রমিকের কিল ঘুষিতে আরেক অপর মাহমুদা বেগম (৪০) নামের নারী শ্রমিকের মৃত্যু হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা নগরীর ইপিজেড ২নং গেইট উনাইশার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাহমুদা বেগম জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার মেতাঙ্গর মধ্যমপাড়া এলাকার মো. খালেকুজ্জামানের মেয়ে। তিনি কুমিল্লা ইপিজেডে বেনটিক্সে কর্মরত ছিলেন। ঘাতক রাহিমা আক্তার (২২) জেলার বরুড়া উপজেলার ঝলম ইউনিয়নের শশইয়া এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে।

মঙ্গলবার দুপুরে নিশ্চিত করেন কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মোখলেসুর রহমান। তিনি কুমিল্লা ইপিজেডের বারিধিতে কর্মরত ছিলেন। তিনি জানান, নিহত মাহমুদা এবং ঘাতক রাহিমা উভয়েই কুমিল্লা ইপিজেডের গার্মেন্টস শ্রমিক ছিলেন। তারা উভয়ই নগরীর উনাইশার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। মঙ্গলবার সকালে কাজে যাওয়ার আগে দুজনের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়।
এক পর্যায়ে রাহিমার কিল ঘুষির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন মাহমুদা। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক রাহিমাকে তাৎক্ষণিক আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।

এ ঘটনায় ঘাতক রাহিমার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে। নিহত মাহমুদার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: