প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

শারদীয় দূর্গাপুজা উপলক্ষে বিট পুলিশিং সভা

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

রাজবাড়ীর পাংশা মডেল থানার আয়োজনে আসন্ন শারদীয় দূর্গা উৎসবকে সামনে রেখে নিরবিচ্ছিন্ন নিরাপত্তা জোরদার করার লক্ষে উপজেলার শরিসা ইউনিয়নে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) শরিষা ইউনিয়ন পরিষদ হলরুমে এ বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

শরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মোঃ আজমল আল বাহার বিশ্বাস’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান। বিশেষ অতিথি হিসাবে ৮ নং শরিষা ইউনিয়নের বিট অফিসার এস আই মোঃ মিজানুর রহমান শরিষা ইউনিয়নের প্রতিটি পূজা মন্দিরের সভাপতি, সাধারণ সম্পাদক, সেচ্ছাসেবকবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দসহ এলাকার হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ এ সভায় উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং সভায় পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন- পূজা উৎসব নির্বিঘ্ন করনার্থে প্রতিটি পূজা মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ পূজা মন্ডপের স্বেচ্ছাসেবকদের সরকারি বিভিন্ন নির্দেশনাসহ মেনে উৎসব মুখর নিরাপদ পরিবেশে আসন্ন শারদীয় দূর্গাপুজা পালিত হবে বলে আমি বিশ্বাস করি। যদি কেউ এই উৎসবকে কেন্দ্র করে কোন প্রকার নাসকতা করার পায়তারা করে তা হলে সমূলে ধংষ করা হবে। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মী ইউনিয়ন পরিষদের সদস্যগনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: