প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

পার্কিং করা বাসের ভিতর জুয়ার আসর, গ্রেফতার ৬

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে এবার পার্কিং করা বাসের ভিতর অভিনব কায়দায় তাসের মাধ্যমে জুয়া খেলার সময় নগদ টাকা ও তাসসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে ফাঁড়ি পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করে। এর আগে গত ২৬ সেপ্টেম্বর সোমবার রাতে সান্তাহার বাসট্যান্ডে পাকিং করা মা শিখা নামক বাসের ভিতর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘির সান্দিড়া সরদারপাড়ার আক্কাছ আলীর ছেলে আরিফ ইসলাম (২৪), আবুল কাশেমের ছেলে সাদিকুল ইসলাম (২৮). সান্তাহার হলুদ ঘরের মতিউর রহমানের ছেলে জনি (২৬), উপড় পোওতা গ্রামের হাফিজুলের ছেলে রুবেল (২৭), রথবাড়ি এলাকার রইছ উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (২৯) ও সান্তাহার মালগুদাম এলাকার মোংলা সরদারের ছেলে আলফাজ উদ্দিন (৩৭)। এ সময় তাদের নিকট থেকে জুয়া খেলার নগদ ২ হাজার ৪০ টাকা, এক ব্যান্ডিল তাস উদ্ধার করা হয়।

সান্তাহার ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হাসান জানায়, গত সোমবার রাত সাড়ে ১০টায় আদমদীঘির সান্তাহার পৌরসভা এলাকায় বাসস্ট্যান্ডে পার্কিং করা নওগাঁ-জ-১১-০০০৪ নম্বর মা শিখা নামক বাসের ভিতর অভিনব কায়দার পেশাদারি জুয়াড়িরা তাসের মাধ্যমে জুয়া খেলা চালাচ্ছে। এমন সংবাদের ভিক্তিতে পুলিশ ওই বাসে ফোর্সসহ অভিযান চালিয়ে উল্লেখিত ৬জন জুয়াড়িকে গ্রেফতার ও তাদের নিকট থেকে টাকা ও তাস উদ্ধার করা হয়। এসময় বেশ কয়েকজন জুয়াড়ি পালিয়ে যায়। এর কয়েকদিন পূর্বে সান্তাহার মালগুদাম এলাকা থেকে ৫ জুয়ারিকে গ্রেফতার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা রুজু করে আজ ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: