প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে নিখোঁজের তিনদিন পর জলাশয় থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২২

প্রতীকী ছবি

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সমেষপুর এলাকার একটি জলাশয় থেকে মঙ্গলবার দুপুরে ৬৭ বছরের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে গত ২৪ সেপ্টেম্বর বাড়ী থেকে নিখোাঁজ হয় বৃদ্ধা মোসাঃ নূরজাহান বেগম প্রকাশ্যে ভূতি।

জানা যায়, উপজেলার সমেষপুর গ্রামের মৃত আঃ মতিনের স্ত্রী নূরজাহান বেগম কিছুটা মানসিক ভারসম্যহীন ছিলো। প্রাই সময় সে বাড়ী থেকে বের হয়ে কিছুদিন পর পুনরায় বাড়ী ফিরতো। গত ২৪ সেপ্টেম্বর বিকেলে নূরজাহান বেগম বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফেরেনি। পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে খোজাখুজি করেন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন পাশের জলাশয়ে নূরজাহান বেগমের মরদেহটি পরে থাকতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়। পরে দেবপুর পুলিশ ফাঁড়ীতে খবর দিলে দেবপুর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক (এস আই) জাহিদ হাসান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এস আই জাহিদন জানান, ধারনা করা হচ্ছে ২-৩ দিন পূর্বেই মৃত্যু হয়েছে। মরদেহটি অনেকটাই পচে গেছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: