প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে তিন মাদক কারবারীর জেল-জরিমানা

   
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে গাঁজা সেবন ও রাখার দায়ে তিন ব্যক্তিকে দণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফের নেতুত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার ডৌহাখলা ইউনিয়নের মো. আবদুল বারেক’র ছেলে মো.জুমন মিয়াকে (৩১) এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা, মৃত হামিদ মিয়ার ছেলে মো. সুমন মিয়াকে (২৪) তিন মাসের বিনাশ্রম কারাদন্ড সহ এক হাজার টাকা অর্থদণ্ড, মৃত কছম উদ্দিনের ছেলে মো. মনসুর আলীকে (৫০) তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক চন্দন গোপাল সুর বিডি২৪লাইভকে বলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গৌরীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬০০ গ্রাম গাঁজাসহ তিন জনকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে, তাদের কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: