প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

মালয়েশিয়ায় কংক্রিট কেটে বের করা হলো বাংলাদেশি শ্রমিকের মরদেহ

   
প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ায় ৫১তলা ভবন নির্মাণের সময় দুর্ঘটনায় এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ভোরে রাজধানী কুয়ালালামপুরের জালান আমপাংয়ে নির্মাণাধীন অক্সলে টাওয়ারের ৫১তম তলায় ধসে পড়া কংক্রিটের স্তূপের নিচে ৩৫ বছর বয়সি এক বাংলাদেশি শ্রমিককে মৃত অবস্থায় পাওয়া গেছে। কংক্রিট কেটে ধ্বংসস্তূপের নিচ থেকে বের করা হয় শ্রমিকের লাশ।

কুয়ালালামপুর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের অপারেশন সেন্টারের সিনিয়র অপারেশন কমান্ডার নুরুল আধা আব্দুল মজিদ বলেন, রাত ১২টা ২৩ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলের ভবনটির ৫১তম তলায় ধসে পড়া কংক্রিটের নিচে একজন নির্মাণ শ্রমিকের মরদেহে পাওয়া যায়।

কংক্রিট কেটে সকাল ৭টা ২১ মিনিটে ধ্বংসস্তূপের নিচ থেকে শ্রমিকের দেহ বের করা হয় এবং ৩৫ বছর বয়সি ওই নির্মাণ শ্রমিককে মেডিকেল টিম মৃত ঘোষণা করে। বাংলাদেশি নির্মাণ শ্রমিকের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রমিকের নাম-পরিচয় পাওয়া যায়নি। সূত্র: ফ্রিমালেশিয়া টুডে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: