প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আপনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে: তামিম ইকবাল

   
প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

আপনার নেতৃত্ব, দূরদর্শীতা এবং একনিষ্ঠতা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে চলেছে। আপনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে, সবার মতো এটাও আমার বিশ্বাস। বুধবার (২৮ সেপ্টেম্বর) তামিম ইকবাল নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে স্ট্যাটাস দেন তিনি।

আজ প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তামিম লিখেছেন, ‘আপনার নেতৃত্ব, দূরদর্শীতা এবং একনিষ্ঠতা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে চলেছে। আপনার নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে, সবার মতো এটাও আমার বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে জানাচ্ছি জন্মদিনের শুভেচ্ছা।’

প্রসঙ্গত, ২০০৭ সালে তামিম ইকবালের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে এবং একই বছর তিনি তার প্রথম টেস্ট ম্যাচ খেলেন। তিনি ডিসেম্বর ২০১০ থেকে সেপ্টেম্বর ২০১১ পর্যন্ত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। আন্তর্জাতিক ক্রিকেটের তিন সংস্করণেই তার সেঞ্চুরি রয়েছে এবং প্রথম বাংলাদেশী হিসেবে তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান করেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: