সিংড়ায় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৯ পিএম

নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‍্যালি, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পরে কেককাটার মাধ্যমে আনুষ্ঠানিকতা শেষ হয়। বুধবার (২৮ সেপ্টম্বর) ১০টায় মুক্তমঞ্চে সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান,সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুন ফেরদৌস, সহ-সভাপতি আতিকুল ইসলাম, সহ-সভাপতি খাদেমুল ইসলাম, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, যুগ্ম-সাধারণ সম্পাদক লুৎফুল হাবিব রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, সাংগঠনিক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান,সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বকুল, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক মহন আলী প্রমুখ। এর আগে একটি র‍্যালি শহর প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পস্তবক অর্পন করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: