প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহিদ মাহমুদ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে ৬ টি স্বর্ণের বারসহ মাসুদ ও লিপি আটক

   
প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

মেহেরপুরে ৬টি স্বর্ণের বার সহ কানিজ ফাতিমা ও মাসুদ নামের দুজনকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল মেহেরপুর শহরের বড়বাজার এলাকায় জোসনা বেকারীর সামনে থেকে কানিজ ফাতেমা লিপি (৩৯) ও মাসুদ (২৪) নামের দুইজনকে আটক করে। আটককৃত কানিজ ফাতেমা লিপি মগবাজার ১৮ পূর্বনাতলা এলাকার আশরাফুল কবিরের স্ত্রী এবং মাসুদ নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর সদর থানা ওসি রফিকুল ইসলামের নেতৃত্বে এসআই ফরিদ ও এএসআই মিঠুনসহ সঙ্গীয়ফোর্স নিয়ে মেহেরপুর শহরের বড়বাজার এলাকায় জোসনা বেকারীর সামনে থেকে কানিজ ফাতেমা লিপি(৩৯) ও মাসুদ (২৪) নামের দুইজনকে আটক করে।এসময় তাদের কাছ থেকে ২৪ ক্যারেট ১০ তোলা ওজনের ছয়টি বার উদ্ধার করে। ৬টি বারের মোট ওজন প্রায় ৭০০ গ্রাম। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৫৪ লক্ষ টাকা।

মেহেরপুর সদর থানা সূত্রে জানা গেছে, ঢাকা থেকে কানিজ ফাতেমা লিপি ও মাসুদ ৬টি স্বর্ণর বার নিয়ে মেহেরপুরে এসে মেহেরপুর বড়বাজারের দিকে যাচ্ছিল এ সময় মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: