প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল লতিফ রঞ্জু

পাবনা প্রতিনিধি

এক ঘন্টায় তিন কন্যা সন্তানের জন্ম: নাম পদ্মা-মেঘনা-যমুনা

   
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

পাবনার চাটমোহরের গৃহবধূ সুমি খাতুন নামের প্রসূতি মা এক ঘন্টা পাঁচ মিনিটের ব্যবধানে তিন কন্যা সন্তান প্রসব করেছেন। মা ও তিন কন্যা সন্তান সবাই সুস্থ আছেন। পাবনা সদর হাসপাতালে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় একটি, সকাল ১১ টায় একটি এবং ১১ টা ৫ মিনিটে একটি কন্যা সন্তান প্রসব করেন তিনি।

প্রসূতি সুমি খাতুন চাটমোহর উপজেলার ছোটগুয়াখরা গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। আলতাব হোসেন পাথাইলহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

পরিবার সূত্রে জানা গেছে, প্রসূতি সুমি খাতুনের শারীরিক সমস্যা দেখা দিলে তাকে মঙ্গলবার ভোড়ে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নরমাল ডেলিভারীর মাধ্যমে তিনি তিন কন্যা সন্তান প্রসব করেন। আলতাব হোসেনের ভাই রাব্বি জানান, মা ও তিন কন্যা সন্তান ভাল আছেন এবং পাবনা সদর হাসপাতালে অবস্থান করছেন। কন্যা তিন জনের নাম রাখা হয়েছে পদ্মা, মেঘনা ও যমুনা। কন্যা সন্তান গুলো এবং তার মা যেন সুস্থ্য থাকে এজন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন। উল্লেখ্য, আলতাব হোসেন ও সুমি খাতুনের ছয় বছর বয়সী আরেকটি ছেলে সন্তান রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: