প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ধামইরহাটে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত

   
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

রেজুয়ান আলম, ধামইরহাট (নওগাঁ) থেকে: নওগাঁর ধামইরহাটে আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক আনন্দ শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়। পরে দলীয় কার্যালয়ে এসে কেক কাঁটার মধ্য দিয়ে জন্মদিন পালন করেন নেতা-কর্মীরা।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হক সরকার, পৌর মেয়র মো. আমিনুর রহমান, যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, প্যানেল মেয়র মুক্তাদিরুল হক মুক্তা, কাউন্সিলর মাহবুব আলম বাপ্পি, সভানেত্রী আঞ্জু আরা, ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সাধারণ সম্পাদক আহসান হাবীব পান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনকে কেন্দ্র করে ফলজ,বনজ ও ঔষুধী ৭৬টি গাছের চারা বিতরণ করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: