প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

   
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের যুবলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম (৩৫) এর উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করেছে সন্ত্রাসীরা। এ বিষয়ে বুড়িচং থানাতে একটি অভিযোগ করেছে আহত ব্যক্তির পরিবার। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে অভিযোগ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলা যুবলীগ নেতা ও বাকশীমূল গ্রামের সিরাজুল ইসলাম মঙ্গলবার বিকালে মটরসাইকেল যোগে বুড়িচং হতে বাকশীমূল গ্রামের বাজারের পূর্ব পাশে পৌঁছলে আগ থেকে উৎপেতে থাকা একই এলাকার সবুজ, সুমন, জুয়েল, আরিফ গংরা গতিরোধ করে বাঁশের লাঠি দিয়ে আঘাত করে মটরসাইকেল থেকে মাটিতে ফেলে দেয়। এসময় সবুজ ছুড়া দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মারাত্মক ভাবে জখম করে।

এসময় আশেপাশের লোকজন তার শোর চিৎকার-চেঁচা মেচি শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সিরাজুল ইসলাম এর সঙ্গে থাকা রেডমি এন্ড্রয়েড ফোন এবং নগদ ৩০ হাজার টাকা নিয়ে যায়। স্থানীয় লোকজন এসে উদ্ধার করে বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, সেখানে তিনি চিকিৎসাধীন আছে। সিরাজুল ইসলাম বাকশীমূল পূর্বপাড়া জামে মসজিদ ও হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা কমিটির সাধারণ সম্পাদক।

আহত যুবলীগ নেতা সিরাজুল ইসলাম জানান, গত আগষ্ট মাসে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন বাকশীমূল গ্রামে চুরি ডাকাতিকে কেন্দ্র করে গ্রামে সকল সর্বসাধারণের উদ্যোগে সামাজিক শালিশী বৈঠক বসে। উক্ত বৈঠকে ওই গ্রামের আয়েত আলীর ছেলে সবুজের নাম উঠে আসে সে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। এতে প্রত্যেক পাড়ায পাড়ায় সামাজিক শৃঙ্খলা বজায় রেখে চুরি ডাকাতি নিরসনের লক্ষ্যে কমিটি গঠন করা হয়। বাকশীমূল পূর্ব পাড়ায় যুব লীগ নেতা সিরাজুল ইসলামসহ আরো কয়েকজনকে দায়িত্ব অর্পণ করা হয়।

সিরাজুল ইসলাম আরও জানান এরই প্রতিহিংসা সরুপ ওই দিনের কথা ভেবে গত ৪দিন পূর্বে সবুজ আরিফের বাবাসহ আমার বাড়িতে রাগ ক্ষোভে জিজ্ঞেস করতে আসে, আমি বলি অযথা আমাকে বিরক্ত করবেন না। এ ঘটনায় যুবলীগ নেতা সিরাজুল ইসলামের স্ত্রী মর্জিনা আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করে। এব্যপারে বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান বলেন, অভিযোগে ভিত্তিতে তদন্ত করে আইন গত ব্যবস্থা নেয়া হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: