প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফেনীতে সড়ক দূর্ঘটনায় আহত ১ এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

   
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: ফেনীতে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার তিনদিন পর আলমাস উদ্দিন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। নিহতের মামা সাংবাদিক জহিরুল ইসলাম মিলন এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, রোববার দুপুরে পরীক্ষা শেষে একটি সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফেরার পথে ফেনী সদর উপজেলার ফাজিলপুর আলী নগর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় অটোরিকশায় থাকা আবদুল্লাহ আল মামুন, জহির উদ্দিন, আলমাস উদ্দিন, তার মা হাসিনা আক্তার এবং অটোরিকশা চালক আনোয়ার হোসেন আহত হন। দূর্ঘটনার পর প্রথমে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

পরে আহতদের মধ্যে তিন শিক্ষার্থী ও একজন অভিভাবকসহ চার জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে আইসিইউতে মৃত্যুর সাথে টানা ৫ দিন লড়াই করে অবশেষে মঙ্গলবার শেষ নিশ্বাস ত্যাগ করে। মৃত্যু কালে তার বয়স ছিল ১৫।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: