‘শেখ হাসিনা প্রধানন্ত্রী হওয়ায় দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে’

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ পিএম

মানবতার মানস কন্যা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালন করেছে শার্শা উপজেলা আওয়ামী লীগ। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শার্শা উপজেলা আওয়ামী লীগ নাভারন বাজারে উপজেলা আ. লীগের সভাপতি ও শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় মিলাদ মাহফিল ও কেক কেটে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেন আ. লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, শেখ হাসিনা আজ এ দেশের প্রধান বলে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। আজ দেশের মানুষ উন্নয়নের সু-বাতাস পেয়েছে। সার্বিক উন্নয়নে প্রতিবেশি রাষ্ট্রগুলোর চেয়ে আজ বাংলাদেশ অনেক এগিয়ে রয়েছে। আর এটা সফল হয়েছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও সঠিক দিক নির্দেশনার কারনে।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগৈর সহ-সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, ভারগ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধক্ষ ওয়াহিদুজ্জামান ওহিদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি হাসি এনামুল হক, সাধারন সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারন সম্পাদক সোহারাব হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, আব্দুল গফ্ফার সরদার, আসাদুজ্জামান মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ আয়নাল হক, আলহাজ ইলিয়াছ কবির বকুল, হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু, কামাল হোসন ভূইয়া, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোরাদ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার, আওয়ামীলীগ নেতা অহিদুল হক পুটু সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু সহ তার পরিবারের ১৭ সদস্যকে ৭৫এর কালো রাতে আওয়ামীলীগকে ধংস করার লক্ষে হত্যা করা হয়েছিল। মনে করেছিল আর আওয়ামীলীগ কখনো ক্ষমতায় আসতে পারবে না। কথায় বলে রাখে আল্লাহ মারে কে। আল্লাহ চাহে তো সবই সম্ভব। তার জলন্ত উদাহরন মাননীয় শেখ হাসিনা। সেদিন আওয়ামীলীগ ধংষ হযনি বরং জলন্ত আগুন বুকে ধারন করে দলকে সুসংগঠিত করে আজ দেশকে বিশ্বের প্রথম কাতারে আসিন করেছে বঙ্গবন্ধ কন্যা শেখ হাসিনা।

অনুষ্ঠান শেষে এক দোয়া অনুষ্ঠানে মাননীয় শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আল-আমিন। পরে ৭৬ পাওন্ডের একটি কেক কেটে আগত নেতাকর্মী সমর্থকদের মাঝে বিলিয়ে দেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: