বাংলাদেশকে যারা তলাবিহীন ঝুলি বলেছে, তারাই এখন মডেল মনে করে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:০০ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে; বাংলাদেশকে যারা একসময় তলাবিহীন ঝুড়ি বলেছিল, আজ তারাই আমাদেরকে মডেল মনে করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বুড়িগঙ্গা নদীর জিঞ্জিরা ফেরিঘাটে হাসুমনির পাঠশালা নামে একটি সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালিকে এদেশের বিশ্বাসঘাতকেরা ষড়যন্ত্র করে হত্যা করেছে। বঙ্গবন্ধু বেঁচে থাকলে, আমার মনে হয় আজকে আমরা একটি শক্তিশালী দেশে পরিনত হতাম। বর্তমানে তারই কন্যা, যার ধমনীতে বঙ্গবন্ধুর রক্ত প্রবাহিত হচ্ছে তার নেতৃত্বে আজ বাংলাদেশে সত্যিকার অর্থে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নতুন প্রজন্মকে সাথে নিয়ে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে,তাই বিশ্ব নেতারা আজ শেখ হাসিনার সাহসের প্রশংসা করছেন।

এ সময় হাসু মনির পাঠশালার সভাপতি মারুফ আক্তার পপির নেতৃত্বে জিনজিরা পীর মোহাম্মদ বালিকা উচ্চ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী দেশ গড়ার ব্রত নিয়ে শপথ বাক্য পাঠ করেন। পরে আগত অতিথিরা ৭৬ টি নৌকার সমন্বয়ে নৌ র্্যালী উপভোগ করেন।

এতে অন্যান্যের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড স্টাডিজ বিভাগের অধ্যাপক জুনায়েদ হালিম, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: