বশেমুরবিপ্রবির নতুন পরিবহন প্রশাসক মো: হাসেম রেজা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) পরিবহন প্রশাসক হিসাবে নিয়োগ পেয়েছেন লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো: হাসেম রেজা। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মোরাদ হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে তথ্যটি নিশ্চিত করা হয়।

অফিস আদেশে বলা হয়েছে, অত্র বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ হাসেম রেজা কে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ করা হলো। তিনি শিক্ষক হিসেবে তাঁর স্বীয় দায়িত্ব পালনের পাশাপাশি পরিবহন প্রশাসকের দায়িত্ব পালন করবেন। তিনি পরিবহন প্রশাসকের দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন।

নিয়োগপ্রাপ্ত পরিবহন প্রশাসক হাসেম রেজা বলেন, "স্বচ্ছতার সাথে ঠিকমতো দায়িত্ব পালনসহ শিক্ষক ও শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে কাজ করার সর্বোচ্চ চেষ্টা থাকবে। এছাড়া সঠিকভাবে যেন কাজ করে যেতে পারি, এজন্যে সকলের একান্ত সহযোগিতা ও দোয়া কামনা করছি।"

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: