প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কুষ্টিয়ায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু, আক্রান্ত ৯

   
প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

এস, এম, ওয়ালিদুজ্জামান শুভ, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়ায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাব্বী সর্দার (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত রাব্বী ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের রাজা সর্দারের ছেলে। সে রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে লেবার হিসেবে কর্মরত ছিল।

পরিবার সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে রাব্বী জ্বরে আক্রান্ত হলে তাকে প্রথমে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে বলে চিকিৎসকরা নিশ্চিত করেন। অবস্থার উন্নতি না হলে গতকাল বিকেলে রাব্বীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে আজ সকালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ আব্দুল মোমেন জানান, রাব্বী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে। বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৯জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত রুগী ভর্তি রয়েছে। এসময় তিনি আরো বলেন যে, সচেতন হতে হবে সবাই কে আরো৷ বাড়ির আশ-পাশ পরিষ্কার রাখতে হবে৷ ঘুমানোর সময় মশারী ব্যবহার করতে হবে ৷

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: